Egiye Bangla

News Network

মুখ্যমন্ত্রীর তরফ থেকে শুটিংয়ে সম্মতি পাওয়ার পরও সম্মতি দিলেন না ফেডারেশন | Egiye Bangla News
Entertainment

মুখ্যমন্ত্রীর তরফ থেকে শুটিংয়ে সম্মতি পাওয়ার পরও সম্মতি দিলেন না ফেডারেশন

location_on Kolkata  access_time 17 Jun 2021 07:35 PM

Ritwika Ghosh (Correspondent) | Egiye Bangla News
Ritwika Ghosh (Correspondent)

সরকার নির্দেশ দিয়েছে টলিপাড়ায় ৫০ জন মানুষ নিয়ে করা যাবে শুটিং  কিন্তু ফেডারেশন এর হাতে আটকে গেল সেই কাগজ। ফেডারেশন এর তরফ থেকে রীতিমতো হুমকি দিয়ে শুটিংয়ের না আসার নির্দেশ দেওয়া হয়েছে কলাকুশীলবদের।তবে সেই হুমকি শুধু কলাকুশীলবরা পায়নি তাদের সাথে পেয়েছে ভেন্ডরদেরাও। এই নিয়ে বুধবার জরুরি ভিত্তিতে বিকেল ৫টা নাগাদ সাংবাদিক সম্মেলন করলেন প্রযোজক, বিভিন্ন চ্যানেল কর্তা এবং আর্টিস্ট ফোরাম।সেখানে ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব টেলিভিশন প্রোডিউসর্স (ডব্লিউএটিপি)-এর সভাপতি শৈবাল বন্দ্যোপাধ্যায় জানান, 'সরকার ইতিমধ্যেই অনুমতি দিয়েছে ৫০ জন নিয়ে শুটিং করার। কিন্তু ফেডারেশনের হুমকির ভয়ে অনেকে আসতে পারছে না শুটিং এ। ফেডারেশনের সমস্যাটা কি সেটা বোঝা যাচ্ছেনা কাজ বন্ধ রাখলে তো সমগ্র ক্ষতি হচ্ছে। ইন্ডাস্ট্রি প্রায় বন্ধ হয়ে গেছে।বুধবার সকালে মোট ১২টা ধারাবাহিকের শ্যুট শুরু হয়েছিল। কিন্তু আপাতত তা সব স্থগিত। এই বিষয়ে ফেডারেশন দাবি করেছে, কোন টেকনিশিয়ান নির্দিষ্ট কুড়িটি ধারাবাহিকে কাজ করতে পারবে না।কারণ ফেডারেশনের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও লক়ডাউনের মধ্যে সেগুলির শ্যুটিং চলেছে। যতক্ষণ না প্রোডিউসার গিল্ডের সঙ্গে ফেডারেশনের নতুন চুক্তি কার্যকর হবে না, ততক্ষণ এই নিষেধাজ্ঞা চলতে থাকবে।

সেই ২০টি ধারাবাহিকের তালিকা দেওয়া হয়েছিল ফেডারেশনের তরফে থেকে ইতিমধ্যে  কৃষ্ণকলি, তিতলি,অপরাজিতা অপু, গ্রামের রাণী বীণাপাণি, বরণ, খেলাঘর, যমুনা ঢাকি, গঙ্গারাম, জীবন সাথী, মিঠাই, সাঁঝের বাতি, খড়কুটো, শ্রীময়ী, মোহর, দেশের মাটি’ রিমলি, ওগো নিরুপমা, ফেলনা, কি করে বলবো তোমায়, ধ্রুবতারা।৩০ বছর ধরে এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত শৈবাল জানান, হোটেলের শুট করা নিয়ে ফেডারেশন যে আপত্তি জানিয়েছেন সেটা অনেকদিন আগেরই শ্যুট করা। মুখ্যমন্ত্রী যখন বাড়ি থেকে কাজ করতে বলেছেন তখন শুটিং করলে কি অপরাধ।লেখক ও প্রযোজক লীনা  গঙ্গোপাধ্যায় জানান, বর্তমানে মতবিরোধ এমন পর্যায়ে গেছে যে আমাদের এই বিষয়ে কথা বলতে হচ্ছে সংবাদ মাধ্যমের সাহায্যে।তবে তিনি আরো জানান মাননীয় মুখ্যমন্ত্রীর সবসময় ইন্ডাস্ট্রি পাশে থেকেছেন তার নির্দেশেই শুটিং শুরু হয়েছিল কিন্তু বর্তমানে আবার শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে এটা কার নির্দেশে।আটিস ফোরামের পক্ষ থেকে শান্তিলাল মুখোপাধ্যায় বলেন যারা ধারাবাহিক বন্ধ রেখে আমাদের সকলের ভাতের থালায় লাথি মারছেন তাঁর রোজগারের উৎস এই ইন্ডাস্ট্রি নয়। তা হলে তিনি আমাদের ক্ষতি করছেন কেন? অভিনেতা শংকর চক্রবর্তী বলেন পরিস্থিতি খুবই অমানবিক। চুপ করে থাকেন নিয়ে প্রযোজক নিসপাল সিং রানে তার মতে খুব শীঘ্রই কথা হবে ফেডারেশন এর সাথে।


Related

News Headline

 | Egiye Bangla News
৯ মাসের সাধ খাচ্ছেন জনপ্রিয় গায়িকা

location_on Mumbai  access_time 12 Apr 05:29 PM

ভার্চুয়াল সাধ আয়োজিত হয়েছিল শ্রেয়ার

Read More arrow_forward
 | Egiye Bangla News
'Aggar Tum Na Hote': The mystery is revealed, Abhimanyu and Niyati were married as kids, but will they get to know the truth? 

location_on Mumbai  access_time 27 Nov 02:56 PM

The audience finally got to know the mysterious connection between Niyati and Abhimanyi of "Aggar Tum Na Hote", which is produced by Jatin Sethi (Naad films), Mahesh Pandey (Mahesh Pandey Productions) and Piyush Gupta (Pixx Entertainment). 

Read More arrow_forward

Trending

Hashtags

#movie #politics #titanic #birthdayjoy #maxartkiller